বগুড়ায় ছুরিকাঘাতে যুবক খুন


প্রকাশিত: ১০:২৫ এএম, ১০ জুন ২০১৫

বগুড়ায় প্রকাশ্য দিবালোকে জাহিদুর রহমান ওরফে জমজম (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে শহরতলীর ঝোপগাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জাহিদুর রহমান বগুড়া শহরের শিকারপুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত অজিবর রহমানের ছেলে। তিনি পেশায় একজন গ্রিল মিস্ত্রী ছিলেন।

স্থানীয়রা জানায়, জমজম তিন মাস আগে বগুড়া সদরের কর্নপুর গ্রামে বিয়ে করেন। বুধবার সকালে শ্বশুর বাড়ি থেকে বাইসাইকেল যোগে শিকারপুর নিজ গ্রামের বাড়িতে ফিরছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে ঝোপগাড়ি এলাকায় বিএড কলেজের কাছে জনৈক রসু খাঁ এর বাড়ির সামনে পৌঁছলে সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা একদল দুর্বৃত্ত পথ রোধ করে। এরপর তারা জাহিদুরের বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। পরে সেখানে সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশ কর্মকর্তা বগুড়া সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আসলাম আলী জানান, পূর্ব শত্রুতার জের ধরে ভাড়া করা সন্ত্রাসী দিয়ে পরিকল্পিতভাবে জমজমকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

লিমন বাসার/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।