সাকিবকে মুখে তুলে মিষ্টি খাওয়ালেন প্রধানমন্ত্রী

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৯ পিএম, ০২ সেপ্টেম্বর ২০১৭

ঢাকা টেস্ট জয় করে বেশ ফুরফুরে মেজাজে আছেন টাইগাররা। দ্বিতীয় টেস্টের জন্য ইতোমধ্যে দলের সাত ক্রিকেটার চলে গেছেন চট্টগ্রামে। তবে বাকি সাতজনের আজ ঢাকায় পরিবারের সঙ্গে ঈদ করে রাতে চট্টগ্রামের উদ্দেশে ঢাকা ত্যাগ করার কথা।

ক্রিকেটার সাকিব আল হাসান ছিলেন ঢাকাতেই। পরিবারের সঙ্গে ঈদ করেছেন। তার এবারের ঈদটা একটু আলাদা ছিল। শুধু টেস্টই জয় নয়, গড়েছে একটি ঐতিহাসিক রেকর্ডও।

আর সাকিবকে আজ দেখা গেল গণভবনে প্রধানমন্ত্রীর বিশিষ্টজনদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে। সেই অনুষ্ঠানে বেশ কিছু ছবি এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

sakib-pm-papon

এর একটি ছবিতে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রীর কাছ থেকে দোয়া নিচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। তার পাশেই দাঁড়িয়ে আছেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, সাকিবকে মুখে তুলে মিষ্টি খাওয়াচ্ছেন প্রধানমন্ত্রী। এ সময় দু’জনকেই বেশ হাসিমুখে দেখা যায়।

এদিকে গতকাল (শুক্রবার) ঢাকা ছেড়েছেন মুমিনুল হক, নাসির হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, লিটন কুমার দাস ও মুস্তাফিজুর রহমান। তামিম ইকবালও আলাদাভাবে চট্টগ্রাম গেছেন।

এমএএন/বিএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।