নিখোঁজের তিনদিন পর শিশুর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ১২:৪০ পিএম, ০৭ জুন ২০১৫

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হওয়া শিশু মো.জীবনের (৮) মরদেহ তিন দিন পর উদ্ধার করা হয়েছে। রোববার সকালে উপজেলার চর আলগী ইউনিয়নের চরটগবী এলাকার মেঘনা নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শুক্রবার দুপুরে নদীতে গোসল করতে গিয়ে তীব্র স্রোতে শিশু জীবন হারিয়ে যায়। নিহত জীবন লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মো. আজাদ উদ্দিনের ছেলে।

স্বজনরা জানায়, শিশু জীবন পরিবারের সাথে পূর্বচর আলেকজান্ডার গ্রামে ফুফুর বাড়িতে বেড়াতে আসে। শুক্রবার দুপুরে সে তার বাবার সাথে নদীতে গোসল করতে যায়। এ সময় উচু ঢেউয়ের তীব্র স্রোতে জীবন হারিয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধ্যান মেলেনি। রোববার সকালে রামগতির চরটগবী এলাকায় তার মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন খবর দেয়। পরে পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে। রামগতি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কাজল কায়েস/এসএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।