ট্রেবল জয়ের পরও অনিশ্চিত এনরিকে


প্রকাশিত: ১২:১০ পিএম, ০৭ জুন ২০১৫

বার্সেলোনাকে স্বপ্নের ট্রেবল এনে দেবার পরও অনিশ্চিত কোচ লুইস এনরিকে। বার্লিনে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল হয়তো হয়ে গেল বার্সার হয়ে তার শেষ ম্যাচ। আগামী মৌসুমে হয়তো বার্সার ডাগআউটে তাকে আর নাও দেখা যেতে পারে এমনটাই ইঙ্গিত দিয়েছে ইউরোপের বেশ কিছু মিডিয়া।

এর আগে মৌসুমের মাঝপথে এনরিকের অবস্থা গুরুতর হুমকির মুখে পড়ে। পুচকে রিয়াল সোসিয়াদের বিপক্ষে মেসি সহ দলের বড় তারকাদের বসিয়ে রাখার ফলে হারের স্বাদ পেতে হয় বার্সেলোনাকে। এরপর আবার অনুশীলনে দলের সবচেয়ে বড় তারকা মেসির সাথে বাদানুবাদে জড়িয়ে পরেন তিনি ।

তবে ঐতিহাসিক ট্রেবল জয়ের পর বার্সেলোনার অন্যতম সফল কোচ পেপ গার্দিওলার পাশে নাম লেখালেন এনরিকে। কিন্তু তারপরও বার্সা হয়তো নতুন কোচ খুঁজবে এই মৌসুমে।

এই বিষয়ে এনরিকেকে জিজ্ঞাসা করা হলে কৌশলে এড়িয়ে যান তিনি। তবে তিনি বলেন, না, এটা সত্যি না, এই মুহূর্তে আমি এখানে সুখে আছি। জুভেন্টাসের বিপক্ষে রকিটিচ, সুয়ারেজ ও নেইমারকে গোল দেয়ার জন্য ধন্যবাদ জানান তিনি।

দলগত পারফর্মেন্সের জন্য ট্রেবল জয় সম্ভব হয়েছে বলে জানিয়ে আরও বলেন, ‘এই মৌসুমে ৬০তম খেলার মধ্যে আমরা ৫০টিতে জয় পেয়েছি। এটা ঐতিহাসিক মৌসুমের সর্বোচ্চ অর্জন।প্রথম মৌসুমে তিনটি কাপ জয় করবো এটা কখনই ভাবেননি।’

আরটি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।