নেপালের পাশে দাঁড়াবে এভারেস্ট (ভিডিও)


প্রকাশিত: ০৭:৩৬ এএম, ০৭ জুন ২০১৫

পৃথিবীর উচ্চতম শৃঙ্গ এভারেস্ট বরাবরই মানুষের কাছে রহস্যে ঘেরা এক রোমাঞ্চের হাতছানি। কাছ থেকে কেমন দেখতে এই শৃঙ্গ? চূড়ায় দাঁড়িয়ে দেখতে কেমন লাগবে পৃথিবীটাকে?

এমনই সব নানা প্রশ্নের উত্তর হয়তো মিলিয়ে নিয়েছেন আপনি টিভির পর্দায়। চর্মচক্ষে কাঞ্চনজঙ্ঘা দেখে মুগ্ধও হয়ে থাকতে পারেন। ভেবেছেন, যদি এক বার সেখানে চড়তে পারতাম!

তাহলে অপেক্ষায় থাকুন ইউনিভার্সাল পিকচার্সের পরবর্তী ছবি `এভারেস্ট’-এর জন্য। কয়েকজন পর্বতারোহীর সঙ্গে ঘটে যাওয়া সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে এ সিনেমাটি। এটি মুক্তি পাবে চলতি বছরেই।

ইউনিভার্সালের তরফ থেকে জানানো হয়েছে, এই ছবি থেকে প্রাপ্ত অর্থ পুরোটাই ভূমিকম্প-বিধ্বস্ত নেপালের সাহায্যে দান করা হবে। ট্রেলারের শেষে দর্শকদের উদ্দেশ্যে অনুরোধও জানানো হয়েছে, যাতে তাঁরা প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখেন এবং নেপালের পাশে এসে দাঁড়ান। যদি কেউ আলাদা করে নেপালকে সাহায্য করতে চান তা হলে www.oxfamamerica.org -এই ওয়েবসাইটে যোগাযোগ করতে পারেন।

আপাতত দেখে নিন ছবির ট্রেলারটি:

এলএ/এসআরজে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।