দ্বিতীয় জয় পেল ব্রাজিল


প্রকাশিত: ০৪:১৪ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৪

আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এর আগে কলম্বিয়াকে ১-০ গোলে হারিয়েছে ব্রাজিল। বুধবার সকালে দ্বিতীয় প্রীতি ম্যাচে ইকুয়েডরের মুখোমুখি হয় কার্লোস দুঙ্গার শিষ্যরা। তবে কোনো অঘটন ঘটেনি। ফেভারিট দল হিসেবে কাঙ্ক্ষিত জয়টিই তুলে নিয়েছে নেইমার-অস্কাররা। অধিনায়ক নেইমারের সহায়তায় চেলসি তারকা উইলিয়ানের পাওয়া গোলটিই ম্যাচের ভাগ্য বদলে দিয়েছে।

কলম্বিয়ার বিপক্ষে ব্রাজিল যে ছন্নছাড়া ফুটবল খেলেছে, সেই খোলস থেকে খুব একটা বেরিয়ে আসতে পারেনি। তবে আগের ম্যাচের চেয়ে ইকুয়েডরের বিপক্ষে কিছুটা ভালো ফুটবল খেলেছে দুঙ্গার শিষ্যরা। ম্যাচের ৩১ মিনিটে নেইমারের সহায়তায় উইলিয়ান যে গোলটি করেছেন, সেটা ছিল রীতিমতো দর্শনীয়। এই গোলই প্রমাণ করে তারা সেলেকাও। ডেড বল থেকে অসাধারণ গোল আদায়ের ক্ষেত্রে সেলেকাওরা বেশ মুশনিয়ানা দেখাতে পারে। প্রথমার্ধে ইকুয়েডর গোল শোধের সুযোগ পেলেও শক্ত কোনো আক্রমণ শানাতে পারেনি। যা কিছু আক্রমণ হয়েছে তা জালের নাগাল পায়নি।

দ্বিতীয়ার্ধে গোল ব্যবধান বাড়াতে উভয় দলের চেষ্টার কোনো ত্রুটি ছিল না। কিন্তু ত্রুটি ছিল ভাগ্যে। যে কারণে কোনো দল আর কোনো গোলের দেখা পায়নি। আর মাঠে উপস্থিত ৪৫ হাজার দর্শকও দেখতে পায়নি গোল হওয়ার নতুন দৃশ্য।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।