বসুন্ধরা বাংলাদেশ ওপেন চ্যাম্পিয়ন সিঙ্গাপুরের মামাত


প্রকাশিত: ১১:৩৪ এএম, ৩০ মে ২০১৫

বাংলাদেশে অনুষ্ঠিত প্রথম এশিয়ান ট্যুর `বসুন্ধরা বাংলাদেশ ওপেন গলফ টুর্নামেন্ট ২০১৫`র শিরোপা জিতে নিলেন সিঙ্গাপুরের সুপারস্টার গলফার মারদান মামাত। আর বাংলাদেশের গলফাররা টুর্নামেন্ট শেষ করেছেন এক রাশ হতাশা নিয়ে।

মামাতের নিকটতম প্রতিদ্বন্দ্বী দক্ষিণ কোরিয়ার সুমিন লি। ১২ আন্ডার পার নিয়ে খেলা শেষ করেছেন। এদিন চার আন্ডার পার করেছেন। তাতে চ্যাম্পিয়ন হতে পারেননি। যদিও মামাত তার চেয়ে দুই আন্ডার পার কম করেছেন শেষ রাউন্ডে।

টুর্নামেন্টের ওপরের দিকে থাকার আশা ধরে রেখেছিলেন দুলাল হোসেন। শীর্ষ তালিকায় বাংলাদেশের একমাত্র প্রতিনিধি ছিলেন তিনি। কিন্তু তিনি আসর শেষ করেছেন বাংলাদেশ সেরা সিদ্দিকুর রহমানের সাথে সম্মিলিতভাবে ৩৮ নম্বরে থেকে।

বাংলাদেশের গলফার হিসেবে সবচেয়ে ভালো পারফরম্যান্স নিয়ে টুর্নামেন্ট শেষ করেছেন সাখাওয়াত সোহেল। দুই আন্ডার পারে চতুর্থ রাউন্ড শেষ করেছেন তিনি। টুর্নামেন্টও শেষ করেছেন ওই দুই আন্ডার পার নিয়ে। তাতে সম্মিলিতভাবে ১৯ নম্বরে থেকেছেন টুর্নামেন্ট শেষে। বাকি দুই গলফার সজিব আলী ও নূর জামাল যথাক্রমে ৬৩ ও ৬৮ নম্বরে থেকে টুর্নামেন্ট শেষ করেছেন।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।