বার্সা ছাড়ার অনুমতি পেলেন নেইমার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৭ এএম, ০২ আগস্ট ২০১৭

দল বদলের বাজারে জোড় গুঞ্জন বাই-আউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরো দিয়ে বার্সেলোনা থেকে নেইমারকে দলে টানতে যাচ্ছে পিএসজি। ব্রাজিলিয়ান তারকাকে ধরে রাখতে চেষ্টা করছিল বার্সাও। সাংহাই থেকে স্পেনে ফিরে বার্সেলোনার অনুশীলনে যোগ দেওয়ার কথা বলার গুঞ্জনও ওঠে তাহলে কি বার্সাতেই থাকছেন নেইমার?

তবে সব গুঞ্জনের অবসান ঘটিতে পিএসজিতে নাম লেখাতে চলেছেন ব্রাজিলিয়ান এই তারকা। বার্সা কর্তৃপক্ষও তাকে পিএসজিতে যোগ দেওয়া অনুমতি দিয়েছে। ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোল ডটকম বিষয়টি নিশ্চিত করেছে।

মিয়ামিতে প্রাক মৌসুমে প্রস্তুতি শেষে মেসি-সুয়ারেজরা বার্সেলোনায় ফিরলেও চীনের সাংহাই যান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। এরপরই গুঞ্জন ওঠে বার্সায় আর ফিরছেন না তিনি। চীন থেকে সরাসরি কাতারে গিয়ে ফরাসি ক্লাব পিএসজির মালিক নাসের আল খলিফার সঙ্গে দেখা করবেন এবং সেখানেই স্বাস্থ্য পরীক্ষা হবে। তবে ক্লাব সতীর্থদের বিদায় জানাতে উদ্গ্রিব ছিল নেইমার। তাই বার্সা ট্রেনিংয়ে যোগ দিয়ে সেই সুযোগটা নিতে চেয়েছিলেন। তবে অনুশীলন আর করা হয়নি।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।