কিং কং ইব্রাহিমোভিচ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ২৮ জুলাই ২০১৭

হাঁটুর ইনজুরিটা বেশ ভোগাচ্ছে জ্লাতান ইব্রাহিমোভিচকে। তবে এই ইনজুরি যে সুইডিশ এই তারকাকে দমিয়ে রাখতে পারবে না সেটা আরও একবার প্রমাণ দিলেন তিনি। ইনজুরি থাকলেও নিজেকে অসাধারণ ফিট রেখেছেন বার্সা, পিএসজি এবং ম্যানইউতে খেলা এই ফুটবলার। অন্তত ইনস্টাগ্রামে দেয়া তার ছবি দেখলেই সেটা প্রমাণ হবে।

হাঁটুর ভয়াবহ ইনজুরি দীর্ঘদিন মাঠ থেকে সরিয়ে রেখেছে ইব্রাহিমোভিচকে। শুধু তাই নয়, ইব্রার সঙ্গে ৩০ জুনের পর চুক্তি না করারও সিদ্ধান্ত নিয়ে ফেলেছে ম্যানইউ। যদিও, দু’তিনদিন আগে ম্যানইউ কোচ হোসে মরিনহো জানিয়েছেন, তিনি আবারও চান ইব্রাহিমোভিচকে।

ম্যানইউতে থাকবেন নাকি অন্য কোথাও যাবেন, সেটা পরে। ইনজুরি সত্ত্বেও নিজেকে দারুণ ফিট রাখতে গিয়ে নিজের শরীরকে কিং কংয়ের মত করে ফেলেছেন তিনি। ইনস্টাগ্রামে নিজের ছবি এবং কিং কংয়ের ছবি পাশাপাশি দিয়ে নিজেই ক্যাপশন লিখেছেন, ‘কিং এবং কং’। নিজেকে ফুটবলের সিংহাসনে তোলার জন্য বনের পশুর সঙ্গেও তুলনা করতে ছাড়লেন না ইব্রা।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।