ভারোত্তোলন প্রশিক্ষণ কোর্স শুরু

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৯ পিএম, ১৫ জুলাই ২০১৭

বাংলাদেশ ভারোত্তোলন ফেডারেশনের ব্যবস্থাপনায় এবং জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) সহযোগিতায় শনিবার শুরু হয়েছে ভারোত্তোলন রেফারি ও খেলোয়াড় প্রশিক্ষণ কোর্স।

ভারোত্তোলন ফেডারেশনের জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সের উদ্বোধন করেন জাতীয় ক্রীড়া পরিষদ সচিব অশোক কুমার বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু।

ফেডারেশনের সহসভাপতি মোঃ ফিরোজ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র দেবনাথ ও টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান মোঃ মকবুল আহমেদ ও যুগ্ম সম্পাদক শাহ্ জালাল মুকুল।

দ্বিতীয় পর্বের রেফারি ও খেলোয়াড় প্রশিক্ষণ কোর্সে অংশ নিতে আগ্রহীদের আগামী ১০ আগস্টের মধ্যে ফেডারেশন কার্যালয়ে নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন। প্রশিক্ষণ উদ্বোধনী অনুষ্ঠানে খেলোয়াড়দের মাসিক বৃত্তির অর্থ প্রদান করেন এআরকে গ্রুপের ভাইস চেয়ারম্যান মো. আতিকুজ্জামান।

আরআই/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।