কালীগঞ্জে বিজিবির হাতকড়াসহ মাদক ব্যাবসায়ীর পলায়ণ


প্রকাশিত: ১০:১৮ এএম, ০৭ সেপ্টেম্বর ২০১৪

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা চন্দ্রপুর সীমান্ত থেকে আলম মিয়া (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী বিজিবি’র হাতকড়াসহ পালিয়েছে। রোববার সকালে উপজেলার চন্দ্রপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। পলাতক আলম মিয়ার উপজেলার চন্দ্রপুর গ্রামের তছলিম উদ্দিনের পুত্র।

প্রত্যক্ষদর্শী ও বিজিবি জানায়, লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের জাওরানী বিওপি ক্যাম্পের হাবিলদার আমির আলী নেতৃত্বে একটি টহল দল মাদক ব্যবাসায়ী আলম মিয়াকে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর এলাকা থেকে আটক করে। হাতকড়া পড়িয়ে বিওপিতে নিয়ে যাওয়ার পথে স্থানীয় কতিপয় নারী বিজিবির সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে তারা মাদক ব্যবসায়ী আলমের হাতকড়ার রশি কেটে দিলে সে পালিয়ে যায়।

লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সফিউল আলম শফি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক ব্যবসায়ী আলম একাধিক মামলার আসামী। তাকে গ্রেফতারের জন্য বিজিবি-পুলিশ যৌথ চেষ্টা চলছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।