ভারতের কোচ নিয়োগ নিয়ে নাটকীয়তা চরমে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১১ জুলাই ২০১৭

বিরাট কোহলির মত ছাড়াই ভারতের নতুন কোচ নিয়োগ দেয়া হবে। এমনটাই জানিয়েছিল শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলী আর ভিভিএস লক্ষ্মণের সমন্বয়ে ভারতীয় বোর্ডের গঠন করা ক্রিকেট পরামর্শক কমিটি।

সোমবার সন্ধ্যায় ভারতের নতুন কোচের নাম ঘোষণার কথা ছিল। নাটকের শুরু তখনই। সৌরভ গাঙ্গুলি জানিয়ে দেন। ভারতের কোচ নিয়োগ এখনই নয়; অধিনায়ক বিরাট কোহলির মত লাগবে।

মঙ্গলবার রবি শাস্ত্রির নাম ঘোষণা হলো- সাবেক এই ক্রিকেটারই ভারতের নতুন কোচ। ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত শাস্ত্রি টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন তিনি। খবর ভারতীয় গণমাধ্যমের।

এবারও নাটকীয়তার জন্ম নিল। কিছুক্ষণ পর বিসিসিআইয়ের পক্ষ থেকে ঘোষণা এলো- শাস্ত্রিকে এখনো কোচ হিসেবে ঘোষণা করা হয়নি। তার ব্যাপারে এখনও ভাবছে বোর্ড! সব কিছু ঠিক হলেই কিনা নতুন কোচের নাম ঘোষণা করা হবে। ভারতের কোচ নিয়োগ নিয়ে নাটকীয়তা চরমে।

বিসিসিআইয়ের ভারপ্রাপ্ত সেক্রেটারি অমিতাভ চৌধুরী সন্ধ্যায় সংবাদমাধ্যমকে বলেন, 'নতুন কোচ হিসেবে এখনও কাউকে নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়নি। সিএসি এ নিয়ে কাজ করছে। যা শুনেছেন, তা সত্য নয়।’

এনইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।