বিয়ের খাবার দাতব্য প্রতিষ্ঠানে দিলেন মেসি


প্রকাশিত: ০১:২১ পিএম, ০৭ জুলাই ২০১৭

লিওনেল মেসি বলে কথা। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে নিয়ে এমনিতেই কৌতূহলের শেষ নেই। তার বিয়ে। আর তা নিয়ে আগ্রহ থাকবে না, তা কী করে হয়! সপ্তাহ খানেক আগে আনতোনেল্লা রোকুজ্জোর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন মেসি।

সেই অনুষ্ঠান নিয়ে এখনও গণমাধ্যমে বেরিয়ে আসছে কিছু খবর। এবার যেমন আসল- মেসির বিয়ের অনুষ্ঠানের বাড়তি খাবার দান করে দিয়েছেন দাতব্য প্রতিষ্ঠানে। খাবার অপচয় করবেন না বলেই এ উদ্যোগ নেয়া হয়েছে।

messi

অনুষ্ঠানের বাড়তি খাবার রোসারিও ফুড ব্যাংকে পাঠিয়ে দিয়েছেন মেসি। সংগঠনটির পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে। রোসারিও ফুড ব্যাংকের পরিচালক পাবলো আলগ্রেইন বলেন, ‘সব খাবার চলে এসেছে এবং আমরা সবকিছু নিয়ন্ত্রণ করছি। আমরা এখনো জানি না কী পরিমাণ খাবার এসেছে।’

কিছু নিয়মনীতির কারণে ওই দাতব্য প্রতিষ্ঠানে সব খাবার গ্রহণ করতে পারছে না। বিশেষ করে অ্যালকোহল জাতীয় খাবার। সেগুলো স্থানীয় বারগুলোতে বিক্রি করে নগদ অর্থ আদায়ের চেষ্টা করবে রোসারিও ফুড ব্যাংক।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।