রাজশাহীতে মাদকসহ নারী গ্রেফতার


প্রকাশিত: ১১:২৬ এএম, ২১ মে ২০১৫

রাজশাহীতে বিপুল পরিমাণ ইয়াবা ও হিরোইনসহ চম্পা বেগম (২২) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৫। বৃহস্পতিবার সকালে নগরীর গোরহাঙ্গা এলাকার নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চম্পা ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী টোটন শেখের স্ত্রী।

র‍্যাব-৫ এর রাজশাহী রেলওয়ে কলোনি ক্যাম্পের কম্পানি কমান্ডার মেজর জামান জানান, দীর্ঘদিন ধরে নগরীর গোরহাঙ্গা এলাকার টোটন শেখ নিজ বাসায় ইয়াবা ও হিরোইনের ব্যবসা করে আসছে এমন তথ্য পেয়ে অভিযান চালানো হয়। অভিযানকালে ১২১২ পিস ইয়াবা, ১১৩ গ্রাম হিরোইন, ৬টি মোবাইল সেট, নগদ এক লাখ ১৮ হাজার ৫৭০ টাকাসহ তার স্ত্রী চম্পা বেগমকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে মাদক ব্যবসায় জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ সময় র‍্যাব উপস্থিতি টের পেয়ে টোটন শেখ পালিয়ে যেতে সক্ষম হয়। বর্তমানে র‍্যাব কার্যালয়ে চম্পা বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলেও জানান তিনি।

শাহরিয়ার অনতু/এআরএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।