‘মেসি থাকায় বার্সা অপ্রতিরোধ্য থাকবে’


প্রকাশিত: ১০:১৪ এএম, ০৬ জুলাই ২০১৭

এক যুগেরও বেশি সময় ধরে বার্সেলোনায় খেলছেন লিওনেল মেসি। পেশাদার ফুটবলে অভিষেকের পর থেকেই স্বমহিমায় উজ্জ্বল তিনি। তার কাঁধেই সওয়ার হচ্ছে কাতালান ক্লাবটি। মেসি দলে থাকায় নিজেদের ‘অপ্রতিরোধ্য’ হিসেবে গড়ে তুলেছে বার্সা।

ক্লাবটির সঙ্গে আরও চার বছরের চুুক্তি নবায়ন করেছেন মেসি। ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত বার্সাতেই থাকবেন তিনি। তাকে নিয়েই এগিয়ে যেতে চাইবে বার্সা। ক্লাবটির সাবেক কোচ পেপ গার্দিওলা জানালেন, মেসি থাকায় বার্সা অপ্রতিরোধ্যই থাকবে।

সাবেক ক্লাব নিয়ে ৪৬ বছর বয়সী গার্দিওলা বলেন, ‘বর্তমান দলটিকে আগের বার্সার চেয়ে অনেক ভালো মনে হয়। লুইস এনরিক কোচ হিসেবে দারুণ। তার সঙ্গে ছেলেরা ভালো করেছে। এখন তো তারা প্রায় অপ্রতিরোধ্য। দুর্দান্ত ফুটবল খেলছে বার্সা।’

মেসিকে নিয়ে মুগ্ধতা কাটেনি গার্দিওলার। বলেন, ‘যখন মেসি আছে, বার্সা তো অপ্রতিরোধ্যই থাকবে! তার মানে, আমি এটা বলছি না যে, দলের বাকিরা ভালো খেলোয়াড় নয়।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।