নতুন প্রেমে নেইমার


প্রকাশিত: ০৭:১৯ এএম, ০৪ জুলাই ২০১৭

ব্রুনা মার্কুইজেনের বিচ্ছেদের এক সপ্তাহ না যেতেই এরই মধ্যেই নতুন প্রেমে মজেছেন ব্রাজিল ও বার্সেলোনা তারকা নেইমার। বার্সা তারকার নতুন প্রেমিকা ২৩ বছর বয়সী ক্যারোলিন কাপুতো। সম্প্রতি সাও পাওলোর এই উঠতি মডেলের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেছে বার্সেলোনা সেনসেশনকে।

নেইমারের সঙ্গে ঘনিষ্ঠতার কথা স্বীকার করে কাপুতো বলেন, ‘ব্রুনার সঙ্গে তার কী হয়েছে তা জানার ইচ্ছে আমার নেই। নেইমারের সঙ্গ আমি উপভোগ করি। আর আমরা সময় কাটাব তা নিয়ে বাইরের লোকের কাছে জবাব দিতে যাব না। তবে একটা সত্য সবাইকে জানাতে চাই, আমি নেইমারের সঙ্গ খুব উপভোগ করি।’

কাপুতো স্বীকার করলেও নেইমার কিন্তু এই বিষয়ে সতর্কতা বজায় রেখে চলেছেন। তিনি বলেছেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে কিছু বলব না। তবে কাপুতো আমার কাছে খুবই আকর্ষণীয় চরিত্র।’

এদিকে ব্রাজিলের একটি সংবাদপত্র দাবি করেছে, কাপুতোর সঙ্গে ঘনিষ্ঠতার খবর কানে যেতেই নেইমারের সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন ব্রুনা। নেইমার শুরুতে ব্রুনার কাছে নিজের ভুল স্বীকার করেছিলন। কিন্তু তাতে ব্রুনার মন গলেনি। এর পরেই ব্রুনার সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনেন নেইমার।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।