সাবেক ফুটবলার নকীব হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে


প্রকাশিত: ১২:২০ পিএম, ০৩ জুলাই ২০১৭

প্রায় প্রতি বিকেলেই ইমতিয়াজ আহমেদ নকীবকে পাওয়া যায় মতিঝিলের সোনালী অতীত ক্লাবে। জাতীয় দলের সাবেক এ স্ট্রাইকার রোববারও সেখানে গিয়েছিলেন ফুটবল খেলতে; কিন্তু খেলার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে ভর্তি করা হয় শাহবাগের ইব্রাহিম কার্ডিয়াক (বারডেম) হাসপাতালে।

প্রাথমিকভাবে করা ইসিজিতে সমস্যা দেখা গেছে। সোমবার বিকেল নকীবের এনজিওগ্রাম করার পর দুটি রিং পরানো হয়েছে। আরেক সাকেব ফুটবলার গোলরক্ষক আমিনুল হক জাগো নিউজকে বলেছেন, ‘এনজিওগ্রাম করে রিং পরানোর পর তাকে করনারী কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে।’

নকীবের দ্রুত সুস্থতা কামনায় সবার দোয়া চেয়েছেন বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক।

ঢাকার ফুটবলে নকীব নজর কাড়েন স্কোরিং দক্ষতায়। বিশেষ করে হেডে দুর্দান্ত কিছু গোল আছে তার। ১৯৯০ সালে মোহামেডানের হয়ে নিজেকে চেনাতে শুরু করেন নকীব। কয়েক বছরের মধ্যেই তিনি হয়ে যান দেশসেরা স্ট্রাইকার। কেবল ঘরোয়া ফুটবলেই নয়, নকীব জাতীয় দলের জার্সি গায়েও আলো ছড়িয়েছেন দীর্ঘদিন।

আরআই/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।