জমজ নিয়ে জনসমক্ষে রোনালদো


প্রকাশিত: ০৮:৩৭ এএম, ৩০ জুন ২০১৭

জমজ সন্তান হতে যাচ্ছে আগেই জানা গিয়েছিল। কিছুদিন আগেও শোনা গিয়েছিল, খুব দ্রুতই জমজ সন্তান হতে যাচ্ছে সিআর সেভেনের। যদিও এ বিষয়ে রোনালদো নিজে থেকে কিছু বলেননি বা জানাননি। অনেকেই ধারণা করেছিল, নতুন বান্ধবী জর্জিনা রদ্রিগেজই কী তবে সেই জমজ সন্তানের মা! কিন্তু সেটাও নিশ্চিত ছিল না।

অবশেষে রোনালদো নিজেই জানালেন, তিনি জমজ সন্তানের জনক হয়েছেন। সারোগেট (গর্ভ ভাড়া করা) পদ্ধতিতে সন্তানের জনক হলেন তিনি। ফিফা কনফেডারেশন্স কাপের সেমিফাইনালে চিলির কাছে টাইব্রেকারে পরাজয়ের পরই সন্তানের জনক হওয়ার ঘোষণা দেন তিনি।

ronaldo

একই সঙ্গে রোনালদো জানিয়ে দেন, কনফেডারেশন্স কাপে খেলার কারণে সন্তানদের জন্মের সময় পাশে থাকতে পারেননি। তবে, এবার থাকবেন। এ কারণে, তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচটি না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। রাশিয়া থেকে সোজা তিনি চলে গেলেন সন্তানদের কাছে।

শুধু জানানোই নয়, নিজেই টুইটারে সন্তানদের ছবি প্রকাশ করলেন সিআর সেভেন। নিজের দুই হাতের ওপর দুই নবজাতক। হাসিমুখে রোনালদো। টুইটারে ছবি দিয়ে লিখেছেন, ‘অবশেষে আমি খুব খুশি যে, আমার সন্তানদের সঙ্গে প্রথমবারের মত দেখা হলো, তাদের পাশে আসতে পারলাম।’

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।