মেসি-নেইমাররা এবার ‘ব্লু আর্মি’


প্রকাশিত: ০৮:২৮ এএম, ৩০ জুন ২০১৭

২০১৬-১৭ মৌসুম শেষ হয়ে গেছে। এবার অপেক্ষা ২০১৭-১৮ মৌসুম শুরুর। এর মাঝে কয়েক মাসের অখণ্ড অবসর। বার্সেলোনার ফুটবলাররা চুটিয়ে ছুটি কাটাচ্ছেন। এরই মধ্যে আবার মেসি বসছেন বিয়ের পিঁড়িতে। দীর্ঘদিনের বান্ধবী আনতোনেল্লা রোকুজ্জোকে বাহুতে আবদ্ধ করে নেবেন তিনি।

ছুটি শেষ হতে বাকি আর মাত্র এক মাস। ২৯শে জুলাই থেকে শুরু হবে প্রি-মৌসুম নানান ধরনের প্রসস্তুতি। যার একটি অংশজুড়ে থাকছে, ইন্টারন্যাশানাল চ্যাম্পিয়নশিপ কাপ।

যেখানে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে খেলবে বার্সেলোনা। লা-লিগা, চ্যাম্পিয়ন্স লিগ বা কোপা দেল রে’র মতো হাইভোল্টেজ টুর্নামেন্ট না হলেও বার্সা বনাম রিয়ালের এই লড়াইকে ‘ফ্রেন্ডলি ক্ল্যাশ’ হিসেবে দেখছে ফুটবলমহল।

বন্ধুত্বপূর্ণ লড়াইয়ে দুই স্প্যানিশ জায়ান্টের শেষ সাক্ষাৎ হয়েছিল ২৬ বছর আগে। মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে মেসি বনাম রোনালদোর চিরন্তন এল ক্ল্যাসিকো’র লড়াইয়ের সাক্ষী এবার মার্কিন মুলুক।

চমক আরও থাকছে। পরের মৌসুমে নতুন জার্সিতে মাঠ কাঁপাতে পারেন মেসি-নেইমাররা। বৃহস্পতিবারই ২০১৭-২০১৮ মৌসুমের অ্যাওয়ে ম্যাচের জন্য নতুন রঙের জার্সির আত্মপ্রকাশ ঘটল।

বার্সেলোনা’র অফিসিয়াল টুইটারে মেসি-নেইমারদের নীল রঙের নতুন কিটের ছবি প্রকাশ করা হয় বৃহস্পতিবার। মেসিদের জার্সির রঙ লাল-নীলের পরিবর্তে আকাশী রঙে সাজানো হয়েছে। বদলে যাচ্ছে বার্সার স্পনসরও। কাতার এয়ারওয়েজের পরিবর্তে মেসিদের জার্সি লেখা নতুন স্পনসর রাকুটেন-এর নাম।

আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।