জমকালো আয়োজনে `মিঠাই` আউটলেটের উদ্বোধন


প্রকাশিত: ০২:১০ পিএম, ১৯ মে ২০১৫

রাজধানীর মোহাম্মদপুরে জমকালো আয়ােজনে উদ্বোধন হয়ে গেল স্বাদ আর ঐতিহ্য বহনকারী `মিঠাই` এর আউটলেট। ঐতিহ্যবাহী সকল মিষ্টির সমাহার নিয়ে যাত্রা শুরু করেছে প্রাণ-আরএফএল গ্রুপের এ আউটলেটটি।

মঙ্গলবার বিকেলে রোড নং ৫, প্লট নং ১০ নিচতলা, কাদেরাবাদ হাউজিং কাটাসুর, মোহাম্মদপুর এলাকায় আউটলেটটির উদ্বোধন করা হয়। প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) মাহাতাব উদ্দিন আহমেদ আউটলেটটির উদ্বােধন করেন।

এর আগে দুপুরে বর্ণিল সাজে সাজানো হয় আউটলেটটি। পাশাপাশি ঘোড়ার গাড়িতে করে মিঠাই-এর ভিন্নধর্মী প্রচারণায় ওই এলাকাটিতে ব্যাপক সাড়ে ফেলে।


উদ্বোধন শেষে প্রাণ-আরএফএল গ্রুপের চেয়ারম্যান লে. কর্নেল (অব.) মাহাতাব উদ্দিন আহমেদ বলেন, ভোক্তাদের চাহিদার কথা চিন্তা করে স্বাস্থ্যকর মিষ্টির সমাহার নিয়ে মিঠাই ব্র্যান্ড তার যাত্রা শুরু করলো। এই ব্যবসাটি নিয়ে আমাদের দীর্ঘমেয়াদি পরিকল্পনা রয়েছে।

বঙ্গ বেকার্স লিমিটেডের হেড অফ মার্কেটিং মো. জাকারিয়া জুলফিকার বলেন, আমাদের এই ব্র্যান্ডের মাধ্যমে মানুষকে সেবা প্রদানই হচ্ছে মূল লক্ষ্য।

বঙ্গ বেকার্স লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার শাহ ফয়সাল হোসেন বলেন, মিঠাই ব্র্যান্ডের মিষ্টিটি উৎকৃষ্ট উপাদানের মাধ্যমে স্বাস্থ্যকর উপায়ে অভিজ্ঞ কারিগর দ্বারা তৈরি করা হয়। যা অত্যন্ত সুস্বাদু ও দেখতে চমৎকার। আপ্যায়নের ক্ষেত্রেও এটা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি বলেন, মিষ্টিগুলো দেশীয় ঐতিহ্য বহন করবে। কারণ আঞ্চলিক স্বাদকে বিবেচনা করেই এগুলো তৈরি হয়।

উদ্বোধন উপলক্ষে চলতি মাস জুড়ে এ আউটলেটটি থেকে ১৫ শতাংশ কমে বিভিন্ন খাবার সামগ্রী ক্রয় করা যাবে। ভোক্তাদের জন্য মোবাইল ফোন (০১৯২৪৬০৫৫৯৩) ও ই-মেইল ([email protected]) এর মাধ্যমেও পণ্য ক্রয়ের ব্যবস্থা রেখেছে "মিঠাই"।

রাজধানীতে প্রথম আউটলেটটি উদ্বোধন করা হলেও দেশে আরো শতাধিক আউটলেট করার পরিকল্পনা করছে `মিঠাই`। এছাড়া এ আউটলেটটিতে টেস্টি ট্রিটের পণ্যও পাওয়া যাবে।

এমএম/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।