জমজ সন্তানের কথা স্বীকার করলেন রোনালদো


প্রকাশিত: ০২:১৬ পিএম, ২৯ জুন ২০১৭

টাইব্রেকারে পেনাল্টি শট নিতে পারেননি। তার আগেই ম্যাচ শেষ। আক্ষেপে পুড়ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে, চিলির কাছে কনফেডারেশন্স কাপের সেমিফাইনালে হারের পরপরই ক্রিশ্চিয়ানো রোনালদো নিজেই ঘোষণা দিলেন, ২ সন্তানের জনক হয়েছেন তিনি।

তবে মায়ের পরিচয় প্রকাশ করেননি সিআর সেভেন। সারোগেট মায়ের (ভাড়া করা গর্ভ) মাধ্যমে সন্তানের জনক হয়েছেন তিনি। আগের সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়রও জন্ম নিয়েছিল সারোগেট মায়ের মাধ্যমে। এখনও পর্যন্ত ক্রিশ্চিয়ানো জুনিয়রের আসল মা কে, সেটা প্রকাশ করেননি রোনালদো।

জমজ সন্তানের খবর দিয়ে রোনালদো জানিয়েছেন, সন্তানদের কাছে থাকতে তিনি কনফেডারেশন্স কাপের তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচটিতে খেলবেন না।

জমজ সন্তানের জনক হওয়ার বিষয়ে ফেসবুকে ঘোষণা দিতে গিয়ে রোনালদো বলেন, ‘আমি সব সময়ের মতোই শরীর আর মন দিয়ে জাতীয় দলের দায়িত্বে ছিলাম, এমনকি আমার দুই ছেলের জন্ম হওয়ার সময়ও। দুর্ভাগ্যজনকভাবে আমরা আমাদের চাওয়া মূল লক্ষ্যে পৌঁছতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত যে আমরা পর্তুগালের মানুষদের আনন্দ দিয়ে যাবো।’

কিছুদিন আগেই নতুন বান্ধবী জুগিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। নাম জর্জিনা রদ্রিগেজ। গুজব রটেছে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি। তবে এ গুজব কতটা সত্যি তা এখনই বলা যাচ্ছে না। রোনালদোও এ বিষয়ে কোনো কিছু বলেননি।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।