ভারতের বিপক্ষে ডাক পেলেন হোপ-অ্যামব্রিস


প্রকাশিত: ০৬:৫৬ এএম, ২৮ জুন ২০১৭

ভারতের-ওয়েস্ট ইন্ডিজের প্রথম ওয়ানডে বৃষ্টিতে পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচে ভারত জয় পায় ১০৫ রানে। সিরিজে তাই ১-০ ব্যবধানে এগিয়ে বিরাট কোহলির দল। পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ তিনটিতে ঘুরে দাঁড়াতে চাইবে ক্যারিবিয়রা।

আর সেই তিন ওয়ানডের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ভারতের বিপক্ষে স্কোয়াডে জায়গা পেয়েছেন কাইল হোপ ও সুনিল অ্যামব্রিস। প্রথমবারের মতো ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দলে ডাক পেলেন এই দুই ক্রিকেটার। দলে দুজনেরই ভূমিকা ব্যাটসম্যান হিসেবে।

সিরিজের তৃতীয় ওয়ানডে মাঠে গড়াবে ৩০ জুন। চতুর্থ ম্যাচ ২ জুলাই। আর সিরিজের শেষ তথা পঞ্চম ওয়ানডে অনুষ্ঠিত হবে ৬ জুলাই। এরপর একমাত্র টি-টোয়েন্টিতে ভারত-ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হবে ৯ জুলাই।

ওয়েস্ট ইন্ডিজ স্কোয়াড :
জেসন হোল্ডার (অধিনায়ক), সুনিল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, রস্টন চেস, মুগুয়েল কামিন্স, কাইল হোপ, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, আশলে নার্স, কাইরন পাওয়েল, রোভমান পাওয়েল।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।