১৪ জুলাই মুক্তি পাচ্ছে ক্রিকেটার শ্রীশান্তের ‘টিম ফাইভ’


প্রকাশিত: ০৫:৩১ এএম, ২৮ জুন ২০১৭

আইপিএলে স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে আজীবন নিষিদ্ধ শ্রীশান্ত। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এই শাস্তিই দিয়েছে ভারতীয় ফাস্ট বোলারকে। রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে গিয়ে ফিক্সিং কাণ্ডে নাম জড়িয়েছিলেন তিনি।

srishanth

ক্রিকেটে ফেরার চেষ্টা করেছেন শ্রীশান্ত। তবে তার এই প্রচেষ্টা কাজে দেয়নি। তাকে বাইশ গজে ফেরার অনুমতি দেয়নি বোর্ড। আপাতত ক্রিকেট থেকে দূরে, কিছু একটা তো করতে হবে শ্রীশান্তকে! মজে আছেন সিনেমা জগতে। রূপালি পর্দায় হ্যাটট্রিক করতে চলেছেন সাবেক এই পেসার।

srishanth

১৪ জুলাই মুক্তি পাচ্ছে ক্রিকেটার শ্রীশান্ত অভিনিত ‘টিম ফাইভ’। মালায়লাম ভাষায় মুক্তি পাচ্ছে এই ছবি। ‘টিম ফাইভ’ ছবিতে বাইক চালাতে দেখা যাবে শ্রীশান্তকে। লিড রোলে বাইক রেসারের চরিত্রে অভিনয় করেছেন তিনি।

তামিল ও তেলেগু ভাষাতে মুক্তি পাবে ‘টিম ফাইভ’। এর আগেও দু’টি ছবিতে অভিনয় করেছেন স্পট-ফিক্সিং কাণ্ডে নির্বাসিত ভারতীয় পেসার।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।