রোনালদোকে ‘স্মার্ট গাধা’ বললেন ভিদাল


প্রকাশিত: ০৮:৪৮ এএম, ২৭ জুন ২০১৭

কনফেডারেশন্স কাপের সেমিফাইনালে মুখোমুখি হবে পর্তুগাল-চিলি। ইউরো চ্যাম্পিয়ন ও কোপা আমেরিকা চ্যাম্পিয়নের মধ্যকার লড়াইটা হবে হাড্ডাহাড্ডি। ভক্তদের প্রত্যাশা এমনই। আগামীকাল বুধবার কাজানে শেষ চারের লড়াইয়ে নামবে পর্তুগাল-চিলি।

মাঠের বাইরেও শুরু হয়েছে কথার লড়াই। পর্তুগালের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদোকে খোঁচালেন আরতুরো ভিদাল। রোনালদোকে ‘স্মার্ট গাধা’ বললেন চিলির এই মিডফিল্ডার।

এক সাক্ষাৎকারে ভিদাল বলেন, ‘ক্রিশ্চিয়ানো (রোনালদো) একটা স্মার্ট গাধা। আমার কাছে এমনটাই মনে হয়। আমি আমার বায়ার্ন মিউনিখ সতীর্থ জসুয়া কিমিচকে বলেছি, ফাইনালে জার্মানির বিপক্ষে খেলব আমরা।’

প্রসঙ্গত, গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে ৪-০ গোলে হারিয়েছে পর্তুগাল। পর্তুগালের হয়ে গোল চারটি দিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, বার্নার্ডো সিলভা, আনদ্রে সিলভা এবং ন্যানি। অপরদিকে অস্ট্রেলিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেও সেমিফাইনালে উঠেছে চিলি।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।