মোস্তাফিজ ছয়ে, সাকিব নয়ে


প্রকাশিত: ০২:১৮ পিএম, ২৬ জুন ২০১৭

বাংলাদেশের বোলিং আক্রমণের দুই ভরসা- সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। সম্প্রতি বল হাতে তাদের সময়টা ভালো যাচ্ছে না। কারো মতে, সাকিব-মোস্তাফিজের বলে ধার কমে গেছে! তবে তারা আবারও ছন্দে ফিরবেন, এমন প্রত্যাশাই ভক্তদের।

আইসিসির ওয়ানডে ও টেস্ট বোলারদের র‌্যাংকিংয়ে শীর্ষ দশে নেই সাকিব-মোস্তাফিজ। তবে টি-টোয়েন্টি বোলারদের তালিকায় এখন সেরা দশে রয়েছেন বাংলাদেশের এই দুই বোলার। তালিকায় মোস্তাফিজের অবস্থান ছয়ে আর সাকিব রয়েছেন নয় নম্বরে।

মোস্তাফিজের নামের পাশে জমা আছে ৬৯৫ রেটিং পয়েন্ট। আর সাকিবের সংগ্রহ ৬৪৮ রেটিং। পাকিস্তানের অলরাউন্ডার ইমাম ওয়াসিম রয়েছেন তালিকার শীর্ষে। তার অর্জিত রেটিং পয়েন্ট সংখ্যা ৭৮০।

টি-টোয়েন্টির অলরাউন্ডারের তালিকায় শীর্ষেই আছেন সাকিব। বাংলাদেশি এই তারকার পুঁজি ৩৫৪ রেটিং পয়েন্ট। সাকিবের ঠিক পরের অবস্থানে রয়েছেন গ্লেন ম্যাক্সওয়েল। অসি এই অলরাউন্ডার সংগ্রহ করেছেন ৩৪৪।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।