দক্ষিণ আফ্রিকা টেস্ট দলে নেই ভিলিয়ার্স-স্টেইন


প্রকাশিত: ১১:১০ এএম, ২৬ জুন ২০১৭

চমক নিয়েই ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। সেই দলে নেই দুই তারকা- এবি ডি ভিলিয়ার্স ও ডেল স্টেইন। দলে ডাক পেয়েছেন তিন নতুন মুখ; হেইনো কুন, এইডেন মার্করাম ও আন্দিলে ফেহলুকওয়ো।

কাঁধের ইনজুরি কাটিয়ে ফিরতে পারেননি ডেল স্টেইন। আর টেস্ট ক্রিকেট থেকে আপাতত ‘ছুটিতে’ রয়েছেন ডি ভিলিয়ার্স। এছাড়া দলে জায়গা হয়নি ওয়েন পারনেল, দানি পেইত, স্টিভেন কুকের।

দক্ষিণ আফ্রিকা দলের একমাত্র স্পিনার কেশভ মহারাজ। অভিষেকের পর থেকেই স্পিন আক্রমণে নিজেকে প্রমাণ করেছেন তিনি। প্রথম টেস্ট থেকে দলকে নেতৃত্ব দেয়ার কথা ফাফ ডু প্লেসিসের। তবে তিনি ফিরতে না পারলে প্রথম টেস্টে প্রোটিয়াদের অধিনায়কের দায়িত্ব পালন করবেন ডিন এলগার।

দক্ষিণ আফ্রিকা টেস্ট স্কোয়াড : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, টেম্বা বাভুমা, টিউনিস ডি ব্রুইন, কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), জেপি ডুমিনি, ডিন এলগার, হেইনো কুন, কেশভ মহারাজ, এইডেন মার্করাম, মরনে মরকেল, ক্রিস মরিস, ডুয়ানে অলিভিয়ের, আন্দিলে ফেহলুকওয়ো, ভারনন ফিল্যান্ডার, কাগিসো রাবাদা।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।