সাতক্ষীরায় মোস্তাফিজের ঈদের নামাজ আদায়


প্রকাশিত: ০৬:০৩ এএম, ২৬ জুন ২০১৭

জাতীয় দলের বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান সকল ভক্ত, শুভাকাঙ্খীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। ঈদের সময়টা পরিবারের সাথে কাটাতে গত ১৭জুন রাতে তিনি নিজ গ্রাম সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলায় তেঁতুলিয়ায় আসেন। বাবা-মা, ভাই-বোন, বন্ধু-বান্ধবদের সাথে হাসি-আড্ডায় ঈদের দিনটি পার করছেন কাটার মাস্টার।

সোমবার সকাল ৮টায় বাড়ির পাশ্ববর্তী তেঁতুলিয়া পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে ঈদের নামাজ আদায় করেন মোস্তাফিজ। এরপর সকলের সাথে সৌজন্য স্বাক্ষাত করেন তিনি। মোস্তাফিজকে কাছে পেয়ে এলাকাবাসীর ঈদ আনন্দ যেন আরো বেড়ে গিয়েছে।

ঈদগাহ থেকে বাড়িতে ফিরে আসেন তিনি। আজ ঈদের দিনে বাইরে আর কোথাও যাওয়ার কোন পরিকল্পনা নেই তার। থাকবেন বাড়িতেই। তবে সন্ধ্যায় সাতক্ষীরা পুলিশ সুপারের আমন্ত্রণে ডিনার পার্টিতে অংশগ্রহণের কথা রয়েছে মোস্তাফিজের।

জাগো নিউজের সাথে কথা হলো এই বিস্ময় পেসারের। তিনি জাগো নিউজকে বলেন, ‘অনেক ভালো লাগছে মা-বাবা, ভাই-বোন, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর সাথে ঈদের সময়টা কাটাতে পেরে।’

mustafiz

জাতীয় দলের এই তারকা ক্রিকেটার জাগোনিউজের মাধ্যমে সকল ভক্ত, শুভাকাঙ্খীসহ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আজকের এই ঈদের দিনে সকলের প্রতি শুভেচ্ছা ও অনেক ভালোবাসা। আশা করি সকলেই হাসি-আনন্দে সময় পার করবেন। সবাইকে ঈদের শুভেচ্ছা জানাই, ঈদ মোবারক।’

এ সময় মোস্তাফিজুর রহমান নিজের ও তার পরিবারের জন্য দোয়া কামনা করেন সবার কাছে। আগামী ৯ জুলাই পর্যন্ত গ্রামের বাড়িতে থাকবেন এই তারকা ক্রিকেটার।

অপরদিকে, জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার ঈদের ছুটি কাটাতে রয়েছেন সাতক্ষীরা সদরে তার পরিবারের সাথে। পরিবার ও বন্ধুদের সাথে আড্ডা দিয়ে সময় পার করছেন তিনি।

আকরামুল ইসলাম/আইএইচএস/এমএস

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।