নো বলের বিজ্ঞাপনে পুলিশের উপর ক্ষুব্ধ বুমরা


প্রকাশিত: ০৬:৫৯ এএম, ২৪ জুন ২০১৭

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতকে হারিয়ে প্রথমবারের মত শিরোপা জেতে পাকিস্তান। ব্যাট হাতে দুর্দান্ত এক শতক তুলে নেন ফকর জামান। তবে ব্যক্তিগত ৩ রানে বুমরার নো বলে বেঁচে যান এই তারকা। এদিকে বুমরার এই নো বলকে জনসচেতনতামূলক বিজ্ঞাপনে কাজে লাগিয়েছে জয়পুর ট্রাফিক পুলিশ। স্বাভাবিকভাবেই এটি মানতে পারছেন না ভারতীয় পেসার। সামাজিক যোগাযোগ মাধ্যমে পুলিশের উপর নিজের ক্ষোভ ঝেড়েছেন।

ফাইনালে বুমরাহর সেই নো-বলের ছবি কাজে লাগিয়েছে ভারতের পুলিশ। মানুষকে সচেতন করতে ভারতের জয়পুরে ব্যবহার করা হচ্ছে বুমরাহের নো-বলের ছবি সংবলিত বিলবোর্ড। বুমরাহর নো-বলের ছবির এক পাশে লেখা আছে ‘সীমারেখা অতিক্রম করবেন না, আপনি জানেন এর চড়া মূল্য দিতে হবে।’

bumrah-in

বুমরাহর নো-বলের কারণে যেমন ভারতকে চড়া মূল্য দিতে হয়েছে তেমনি ট্রাফিক আইন না মানলেও চড়া মূল্য দিতে হবে, এমনটাই বোঝানো হয়েছে বিলবোর্ডের মাধ্যমে।

Braver

তবে পুলিশ যেভাবেই ব্যবহার করুক, বিষয়টি ভালো লাগেনি বুমরার। ভারতীয় পেসার তাই টুইট বার্তায় জয়পুর পুলিশের ওপর ক্ষোভ ঝেড়ে লেখেন, ‘ভালো করেছে জয়পুর পুলিশ। তারা বুঝিয়েছে, দেশের হয়ে সেরাটা দেওয়ার পর আপনি কতটা সম্মান পাবেন।’

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।