মালয়েশিয়ায় ব্যাডমিন্টন সিরিজে অংশ নেবে বাংলাদেশ


প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৩ জুন ২০১৭

দেশের বাইরে কোনো টুর্নামেন্টের আমন্ত্রণ পেলে এখন থেকে সে সুযোগ হাতছাড়া না করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। আর এসব টুর্নামেন্টে প্রতিভাবান জুনিয়র শাটলারদের অগ্রাধিকারও দেবে দেশের ব্যাডমিন্টনের অভিভাবক সংস্থাটি। যার অংশ হিসেবে আগামী ৫ জুলাই মালয়েশিয়ায় শুরু হতে যাওয়া মালয়েশিয়া ইন্টারন্যাশনাল ব্যাডমিন্টন সিরিজে জুনিয়র দুইজন শাটলার পাঠাচ্ছে ফেডারেশন। একজন মিনহাজ, আরেকজন সালমান।

টুর্নামেন্ট হবে মালয়েশিয়ার পোর্তোজায়ায়। তার আগে বাংলাদেশের দুই শাটলারের ১৪ দিনের একটি ক্যাম্প হওয়ার কথা কুয়ালালামপুরে। কিন্তু এ সুযোগটা পাচ্ছেন না সালমান। তার পাসপোর্টের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় তিনি ঈদের পর যাবেন মালয়েশিয়া। মিনহাজ একাই কুয়ালালামপুর যাচ্ছেন রোববার। ক্যাম্পে অনুশীলন করার সুযোগ নষ্ট হলেও সালমান টুর্নামেন্টে খেলতে পারবেন। এ টুর্নামেন্টে বাংলাদেশ পুরুষ একক ও দ্বৈতে অংশ নেবে।

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার জাগো নিউজকে বলেছেন, ‘টুর্নামেন্টের আগে শাটলারদের ক্যাম্পে পাঠানোটা অনিশ্চিত হয়ে পড়েছিল অর্থাভাবে। তবে ফেডারেশন থেকে তাদের এ অংশগ্রহণের ব্যায়ের অর্ধেক বহন করছে। বাকিটা আমরা শীর্ষস্থানীয় কর্মকর্তারা ব্যক্তিগতভাবে ব্যবস্থা করছি। আমাদের লক্ষ্য জুনিয়রদের এ সব টুর্নামেন্টে নিয়মিত পাঠানোর। যাতে আগামীতে তাদের কাছ থেকে ভালো ফল পেতে পারি।’

আরআই/এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।