চীনে আট ম্যাচ নিষিদ্ধ ব্রাজিলিয়ান অস্কার


প্রকাশিত: ০৮:৫৭ এএম, ২৩ জুন ২০১৭

ম্যাচ চলাকালীন সময়ে অখেলোয়াড়সুলভ আচরণের জন্য ব্রাজিলিয়ান মিডফিল্ডার অস্কারকে আট ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। চাইনিজ সুপার লিগ কর্তৃপক্ষ এ নিষেধাজ্ঞা দেন।

গত রোববার শাংহাই এসআইপিজি ও গুয়াংজু আর অ্যান্ড এফের মধ্যকার ম্যাচের প্রথমার্ধে অস্কারের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে দলকে সমতায় ফেরান সতীর্থ হাল্ক। গোলটি অফসাইডে ছিল বলে ম্যাচ অফিসিয়ালকের কাছে গুয়াংজুর খেলোয়াড়রা অভিযোগ করে। পরে খেলা আবার শুরু হলে অস্কার ইচ্ছাকৃতভাবে গুয়াংজুর দুই খেলোয়াড়ের গায়ে বল মারেন। এ নিয়ে মাঠেই হট্টগোল বেঁধে যায়। অস্কারকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন এক খেলোয়াড়। ঘটনায় জড়িত থাকায় দুই দলের দুজনকে লাল কার্ড দেখান রেফারি।

এদিকে ম্যাচ শেষে রেফারির প্রতিবেদন, ভিডিও রেকর্ড ও সংশ্লিষ্টদের লিখিত ব্যাখ্যার প্রেক্ষিতে অস্কারকে আট ম্যাচ নিষিদ্ধ করে চাইনিজ ফুটবল কর্তৃপক্ষ। সঙ্গে প্রায় ছয় হাজার মার্কিন ডলার জরিমানাও করা হয়েছে এই মিডফিল্ডারকে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।