রাজশাহী কিংসেই থাকছেন স্যামি


প্রকাশিত: ০৮:২২ এএম, ২১ জুন ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরু হতে এখনো অনেক দিন বাকি। তবে এরই মধ্যে ঘর গুছানো শুরু করে দিয়েছে গত আসরের রানারআপ রাজশাহী কিংস। গত আসরে অধিনায়কত্ব করা দলের ক্যারিবিয়ান তারকা ড্যারেন স্যামিকে এবার ধরে রেখেছে দলটি। দলটি পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এক বিবৃতিতে রাজশাহী কিংসের সিইও তাহমীদ আজিজুল হক বলেন, ‘গত বছরের মতো এবারও আমাদের সমর্থকদের উৎসাহ দরকার। আর স্যামির সমর্থনই আমাদের ভালো খেলার প্রেরণা দেয়।’

টিম ম্যানেজমেন্ট থেকে আরও জানানো হয়, স্যামি দলে থাকলে ভবিষ্যতে বাংলাদেশি খেলোয়াড়দের মধ্য থেকে সেরাটি বের করে আনতে সক্ষম হবেন। গত বছরের মতো এবারও ভালো পারফরমেন্স উপহার দিতে টিম মিটিংয়ে বেশ কিছু চমৎকার প্রস্তাব করা হয়েছে। তারই অংশ হিসেবে এবার দেশীয় এবং আন্তর্জাতিক খেলোয়াড় নেওয়ার ক্ষেত্রেও বেশ কিছু চমক থাকছে।

উল্লেখ্য, রাজশাহী কিংস সর্বশেষ ২০১৬ সালের বিপিএলে ড্যারেন স্যামির নেতৃত্বে রানারআপ হয়। ফাইনালে তারা ঢাকা ডায়নামাইটসের কাছে হেরে যায়।

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।