বাংলাদেশ সফরে এ বছর আসছে না পাকিস্তান


প্রকাশিত: ০৩:২৮ এএম, ২১ জুন ২০১৭

চলতি বছরের জুলাইয়ে তিনটি ওয়ানডে, দুটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলার জন্য বাংলাদেশ সফরে আসার কথা ছিল পাকিস্তান ক্রিকেট দলের। তবে ওই সময় দুবাইয়ে আইসিসির সভা শেষে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান জানান বাংলাদেশ সফরে আসছে না পাকিস্তান। এবার বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও গণমাধ্যমকে জানিয়েছেন এই বছর আর বাংলাদেশ সফরে আসছে না পাকিস্তান।

জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, ‘আগস্টে অস্ট্রেলিয়া আসছে। পাকিস্তানের সঙ্গে তাই সিরিজ খেলার সময় পাওয়া যাবে না। আর ওরা যেহেতু সাড়া দেয়নি, আমরা ধরে নিয়েছি এ সিরিজ আর হচ্ছে না।’

bangladesh

এদিকে আইসিসির এফটিপি অনুযায়ী আগামী ২০১৯ সালের মার্চ-এপ্রিলে বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে পাকিস্তানের। তবে এর মধ্যে তারা এই সূচি পরিবর্তন করতে চাইলে বিসিবি সম্মতি দিবে বলে জানিয়েছেন জালাল ইউনুস।

এই প্রসঙ্গে বলেন, ‘আমরা আগেই বলেছি ওদের সঙ্গে আমরা আলাপ-আলোচনা করব। তবে আবারও যদি ওরা খেলতে চায়, তাহলেও আমরা খেলতে রাজি আছি।’

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।