ভারতের বিপক্ষে ওয়ানডে দল ঘোষণা ওয়েস্ট ইন্ডিজের


প্রকাশিত: ০৫:১৫ এএম, ২০ জুন ২০১৭

সময়টা খুব ভালো যাচ্ছে না ওয়ানডে ও টি-টোয়েন্টির দুইবারের চ্যাম্পিয়ন্স ওয়েস্ট ইন্ডিজের। কিছুদিন আগেই ঘরে মাঠে আফগানিস্তানের বিপক্ষে হেরে যায় দলটি। এবার নিজের মাঠে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ক্যারিবীয়রা। আর এ সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

২০১৯ বিশ্বকাপে সরাসরি খেলতে র্যা ঙ্কিংয়ে প্রথম আট দলের মধ্যে থাকতে হবে ওয়েস্ট ইন্ডিজের। আইসিসির সর্বশেষ ঘোষিত র্যাঙঙ্কিংয়ে ৭৭ পয়েন্ট নিয়ে তারা আছে নয় নম্বরে। আর এক ধাপ উপরে থাকা শ্রীলঙ্কার পয়েন্ট ৯৩।

পাঁচ ম্যাচ সিরিজের সবকয়টিতে হারালে ১১ পয়েন্ট পাবে ক্যারিবীয়রা। একই সঙ্গে সব ম্যাচে হারলে দুই পয়েন্ট খোয়াবে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা।

তবে শঙ্কা আছে উইন্ডিজের সামনে। কেননা কয়েকদিন পরেই জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে শ্রীলঙ্কা। আর তাই এই সিরিজে ভারতের বিপক্ষে অনেক ভালো করলেও পিছিয়ে পরার শঙ্কায় থাকবে তারা।

ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, জোনাথন কার্টার, রোস্টন চেইস, মিগুয়েল কামিন্স, শাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলি নার্স, কাইরন পাওয়েল, রোভম্যান পাওয়েল, কেসরিক উইলিয়ামস।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।