বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার শক্তিশালী দল ঘোষণা


প্রকাশিত: ০৬:০৩ এএম, ১৬ জুন ২০১৭

বোর্ডের সঙ্গে সমস্যার জেরে অনেকেই ভেবেছিল হয়তো বাংলাদেশ সফরে আসবে না অস্ট্রেলিয়া দল। তবে জল্পনা-কল্পনা শেষে স্টিভেন স্মিথের নেতৃত্বে বাংলাদেশ সফরে দুই টেস্টের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। শুক্রবার ক্রিকেট অস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচক ট্রেভর হনস এই দল ঘোষণা করেন।

দলে ডাক পেয়েছেন জেমস প্যাটিনসন। তবে ইনজুরির কারণে এ সফরে বাদ পড়েছেন পেসার মিশেল স্টার্ক। আর ভারত সফরে দুর্দান্ত পারফরমেন্স করেও বাদ পড়েছেন স্পিনার ও’ক্যাফে।

আগামী ১৮ আগস্ট অস্ট্রেলিয়া দল ঢাকা এসে পৌঁছাবে। ২২ থেকে ২৪ আগস্ট ফতুল্লাতে তিন দিনের একটি প্রস্ততি ম্যাচ খেলবে। এরপর ২৭ থেকে ৩১ আগস্ট ঢাকার মিরপুরে হবে প্রথম টেস্ট। আর ৪ থেকে ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে হবে দ্বিতীয় টেস্ট।

অস্ট্রেলিয়া দল
স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), অ্যাস্টন আগার, হিল্টন কার্টরাইট, প্যাট কামিন্স, পিটার হ্যান্ডকম্ব, জস হ্যাজলেউড, উসমান খাজা, নাথান লায়ন, গ্লেন ম্যাক্সওয়েল, জেমস প্যাটিনসন, ম্যাথু রেইনশো ও ম্যাথু ওয়েড।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।