অবশেষে ধাওয়ানকে ফেরালেন মাশরাফি


প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১৫ জুন ২০১৭

ফাইনালে ওঠার জন্য প্রয়োজন ২৬৫ রান। বাংলাদেশের বোলারদের প্রয়োজন নিয়ন্ত্রিত বোলিং করে ভারতীয়দের ফাইনালের স্বপ্ন গুঁড়িয়ে দেয়া। কিন্তু দুই ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান আর রোহিত শর্মা ধীরে ধীরে বাংলাদেশের স্বপ্ন কেড়ে নিতে শুরু করে দিয়েছিলেন। বাংলাদেশের বোলারদের একের পর এক বাউন্ডারির বাইরে পাঠিয়ে দ্রুত ভারতকে জয়ের লক্ষ্যে পৌঁছে দিতে যাচ্ছিলেন।

অবশেষে ভারত শিবিরে আঘাত হানলেন মাশরাফি বিন মর্তুজা। ১৪.৪ ওভারে ভারতীয় ব্যাটসম্যান শিখর ধাওয়ানকে সাজঘরের পথ ধরালেন বাংলাদেশ অধিনায়ক। ওভারের চতুর্থ বলে অফ কাটার দিয়েছিলেন মাশরাফি। ধাওয়ান চেয়েছিলেন মিডঅফে খেলতে; কিন্তু বল তাকে ফাঁক দিলো। চলে গেলো সোজা পয়েন্টে দাঁড়ানো মোসাদ্দেকের হাতে।

simgad

কাল বিলম্ব না করে সেই বলটি তালুবন্দী করে নিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। ৮৭ রানে পড়লো ভারতের প্রথম উইকেট। ৩৪ বলে ৪৬ রান করে সাজঘরে ফিরলেন শিখর ধাওয়ান। ৭টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি।

এর আগে বার্মিংহ্যামের এজবাস্টনে টস হেরে ব্যাট করতে নেমে তামিমের ৭০ এবং মুশফিকের ৬১ রানের ওপর ভর করে ৭ উইকেট হারিয়ে বাংলাদেশ সংগ্রহ করে ২৬৪ রান।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।