মাশরাফিকে কী বলেছিলেন কোহলি!


প্রকাশিত: ০১:২৮ পিএম, ১৫ জুন ২০১৭

তামিম আর মুশফিকুর রহীমই ছিলেন ভারতীয়দের সামনে সবচেয়ে বড় কাঁটা। দু’জনের ১২৩ রানের জুটিই বাংলাদেশকে আড়াইশ’ রান পার হতে সাহায্য করে। এক সময় তো মনে হচ্ছিল, বাংলাদেশের রান তিনশ’ প্লাস হয়ে যাবে। কিন্তু দ্রুত বাংলাদেশের উইকেট পড়ে যাওয়ার কারণে সেই রান ২২০’ও পার হবে কি না তা নিয়ে সংশয় দেখা গিয়েছিল।

আট নম্বরে ব্যাট করতে নামা মাশরাফি বিন মর্তুজা কিন্তু ভারতীয় বোরারদের সামনে শেষ মুহূর্তে বিভীষণে পরিণত হন। ৪৯তম ওভারে হার্দিক পান্ডিয়াকে পর পর দুই বলে দুটি বাউন্ডারি মেরে বাংলাদেশের রান ২৬০ পার করে দেন মাশরাফি।

simgad

পান্ডিয়ার বলে পরপর দুটি বাউন্ডারি মারার পর বিরাট কোহলি এসে মাশরাফির পিঠ ছাপড়ে দেন। এ সময় হাসিমুখে মাশরাফিকে কিছু বলতে দেখা যায় কোহলিকে। কী বলেছিলেন কোহলি? ‘এভাবে কিভাবে দুটি বাউন্ডারি মারলে বন্ধু!’ নাকি অন্য কিছু বলেছিলেন তিনি! বোঝা যায়নি। তবে হৃদ্যতাপূর্ণ সম্পর্ক যে বজায় রয়েছে, সেটা বেশ বোঝা গেলো।

ক্যামেরা তখন আবার ঘুরে গেলো মাঠে বসানো একটি হোর্ডিং বোর্ডের ওপর। যেখানে লেখা ‘গুড ফর ক্রিকেট।’

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।