সানিয়া মির্জাকে ‘পাকিস্তানি সমর্থক’ বললেন সৌরভ


প্রকাশিত: ১১:৪৭ এএম, ১৫ জুন ২০১৭

কার্ডিফের সোফিয়া গার্ডেনে বুধবার সেমিফাইনালে মুখোমুখি ইংল্যান্ড-পাকিস্তান। গ্যালারিতে হাজির সানিয়া মির্জা। তার স্বামী শোয়েব মালিক ওই ম্যাচে পাকিস্তানের হয়ে খেলছেন বলেই তার উপস্থিতি!

সানিয়ার জন্মভূমি ভারত। আর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের সাপোর্ট করবেন সানিয়া? তা কি মেনে নিতে পারেন ভারতীয়রা? ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিও মেনে নিতে পারলেন না। ইংল্যান্ড-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে থাকা সানিয়াকে বারবার ক্যামেরায় দেখানো হয়।

ওই ম্যাচে ধারাভাষ্য দিচ্ছিলেন সৌরভ। খেলা চলাকালীন সানিয়ার দিকে ক্যামেরা ঘুরতেই তার পরিচয় দিতে গিয়ে কলকাতা যুবরাজ বলেন, ‘পাকিস্তানের সমর্থক ও ভারতের টেনিস তারকা সানিয়া।’

২০১০ সালে পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে বিয়ে হয় সানিয়ার। এরপর থেকেই তাকে ‘পাকিস্তানি’ হিসেবে আখ্যা দিয়ে আসছেন ভারতীয়রা। এর জন্য কোনো এক অনুষ্ঠানে সানিয়াকে কাঁদতে দেখা গেছে। সম্প্রতি সৌরভ গাঙ্গুলির এই মন্তব্য সেই বিতর্ক আরও উসকে দিল।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।