তামিমের পর মুশফিকেরও হাফ সেঞ্চুরি


প্রকাশিত: ১১:৩২ এএম, ১৫ জুন ২০১৭

ভারতীয় বোলাররা শুরুতে বাংলাদেশের আকাশে মেঘ জমিয়ে তুলেছিলেন। সেই মেঘ কাটিয়ে আকাশ পরিস্কার ঝলমলে করে তুলছেন তামিম ইকবাল এবং মুশফিকুর রহীম। চাপের মুখে অসাধারণ হাফ সেঞ্চুরি করেছেন তামিম ইকবাল। তার পর ধীরে-সুস্থে, দেখে-শুনে হাফ সেঞ্চুরি তুলে নিলেন মুশফিকুর রহীমও।

৩১ রানে দুই উইকেট পড়ে যাওয়ার পর তামিম আর মুশফিকুর রহীম দুর্দান্ত এক জুটি গড়ে তোলেন। ১২৩ রান ওঠে তাদের দু’জনের সম্মিলিত ব্যাটে ভর করে। এই জুটিতে মুশফিকের ৫২ এবং তামিম ইকবালের রয়েছে ৬৩ রান।

braverdrink

ভারতীয় বোলাররা যখন প্রচণ্ড চাপের মুখে ফেলে দিয়েছিল বাংলাদেশকে, সে অবস্থায় এসে মুশফিক শুধু চাপই কাটাননি। দুশ্চিন্তাহীন ব্যাটিং করারও পরিবেশ তৈরি করে ফেলেছেন। ভারতীয় বোলারদের হুমকি উপেক্ষা করে তিনি ৬১ বলে তুলে নিলেন ক্যারিয়ারের ২৬তম হাফ সেঞ্চুরি।

মাত্র ৪টি বাউন্ডারির মার মারেন মুশফিক। রবীন্দ্র জাদেজার কাছ থেকে একটি সিঙ্গেল নিয়েই হাফ সেঞ্চুরিটা এসেছে তার। মুশফিকের হাফ সেঞ্চুরির পরই অবশ্য আউট হয়ে যান তামিম ইকবাল।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।