ভারতের বিপক্ষেও চার পেসার নিয়ে বাংলাদেশ


প্রকাশিত: ০৯:২০ এএম, ১৫ জুন ২০১৭

নিউজিল্যান্ডের বিপক্ষে চার পেসার নিয়ে মাঠে নেমে দুর্দান্ত এক জয় পেয়েছিল বাংলাদেশ। আর সেই জয়ের উপর করেই প্রথমবারের মত আইসিসির কোন ইভেন্টে সেমিফাইনালে জায়গা করে নেয় টাইগাররা। আর নিজেদের প্রথম সেমিফাইনালে উইনিং কম্বিনেশন ধরে রেখে চার পেসার নিয়েই মাঠে নেমেছে বাংলাদেশ দল।

চ্যাম্পিয়ন্স ট্রফির স্বপ্নের ফাইনালের খুব কাছাকাছি মাশরাফির দল। আর একটি মাত্র সিঁড়ি অতিক্রম করতে পারলেই ফাইনালে পৌঁছে যাবে বাংলাদেশ। তবে এর জন্য ভারতকে হারাতে হবে। এমন ম্যাচে টস হারায় প্রথমে ব্যাট করতে হচ্ছে বাংলাদেশ দলকে।

এদিকে বাংলাদেশ দল চার পেসার নিয়ে মাঠে নামলেও ভারতও তাদের উইনিং কম্বিনেশন ধরে রেখে তিন পেসার নিয়ে মাঠে নেমেছে। সঙ্গে দুই বিশেষজ্ঞ স্পিনার।

MJP

বাংলাদেশ একাদশ :

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, তাসকিন আহমেদ, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ :

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, যুবরাজ সিং, মাহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, রবীচন্দ্রন অশ্বিন, জাস্প্রিত বুমরাহ।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।