‘বাংলাদেশের পেসাররাই সবার সেরা’


প্রকাশিত: ০৭:০৬ এএম, ১৪ জুন ২০১৭

২০১৫ ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই দুর্দান্ত ফর্মে আছে বাংলাদেশ। ঘরের মাঠে পাকিস্তান, ভারত ও দক্ষিণ আফ্রিকার মত পরা শক্তিদের হারিয়ে সিরিজ জিতে নেয় টাইগাররা। আর এর পেছনে বড় অবদান রয়েছে চার পেসারের। চ্যাম্পিয়ন্স ট্রফির শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে হারাতেও বড় অবদান ছিল এই চার পেসারের। এবার ভারতের বিপক্ষে মাঠে নামার আগে সেই চার পেসারকেই সবার সেরা বলে উল্লেখ করছেন টাইগার কোচ।

সংবাদ সম্মেলনে হাথুরু বলেন, ‘আমাদের পেস আক্রমণ বৈচিত্রময়। চার পেসারের দিকে তাকালে দেখবেন, সবারই স্কিল আলাদা, শক্তির জায়গা ভিন্ন। আমি সবসময়ই বলি, আমার দলের বোলাররা সবার সেরা।’

MJP

এদিকে প্রথমবারের মত সেমিফাইনালে ভারতের বিপক্ষে বাংলাদেশ যে চার পেসার নিয়েই মাঠে নামবে এটা প্রায় নিশ্চিত। তবে ভারতের পেস আক্রমণ এখন দারুণ। ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, উমেশ যাদবরা আছেন দারুণ ফর্মে। তাই ধরেই নেওয়া যায় সেমিফাইনাল হবে দুই পেস আক্রমণের লড়াই।

যদিও দুই দলের বোলারদের তুলনাতে যেতে চান না হাথুরুসিংহে। তবে নিজ দলের পেস আক্রমণ নিয়ে গর্বের শেষ নেই তার। এ নিয়ে টাইগার কোচ বলেন,  ‘আমি এটা বলতে চাচ্ছি না যে আমাদের বোলিং তাদের চেয়ে ভালো। বোলিং আক্রমণও দারুণ। বিশেষ করে কন্ডিশনের সহায়তা পেলে। তবে যেটা বললাম, আমাদের পেস আক্রমণ বৈচিত্রময়।’

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।