প্রতিশোধের ম্যাচ হিসেবে দেখছেন না হাথুরু


প্রকাশিত: ০৬:২০ এএম, ১৪ জুন ২০১৭

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে বিদায় করে দিয়ে প্রথমবারের মত আইসিসির কোন ইভেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। সেখানে বাংলাদেশের প্রতিপক্ষ আসরের অন্যতম ফেভারিট ভারত। আর এ ম্যাচকে টাইগার সমর্থকরা প্রতিশোধের ম্যাচ হিসেবে দেখলেও টাইগার কোচ হাথুরুসিংহে দেখেছেন খুব বড় সুযোগ হিসেবে।

২০১৫ ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে প্রশ্নবিদ্ধ আম্পায়ারিংয়ে ভারতের কাছে হারের পর ভারত-বাংলাদেশ ম্যাচ মানেই প্রায় যুদ্ধাবস্থা। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র ১ রানে ভারতের জয় এ উত্তাপ বাড়িয়ে দিয়েছে আরও। এবার সেমিফাইনালে ভারতকে হারিয়ে সেই হারের প্রতিশোধের সুযোগ।

MJP

তবে টাইগার কোচ হাথুরুসিংহে এটাকে প্রতিশোধের ম্যাচ হিসেবে নয়, দেখছেন খুব বড় সুযোগ হিসেবে। এ নিয়ে হাথুরু বলেন, ‘প্রতিশোধ ধরনের কোনো অনুভুতি আমাদের নেই। এটা একটা বড় সুযোগ। এই ধরনের সুযোগ পাওয়ার জন্য, কাজে লাগানোর জন্যই খেলোয়াড়রা খেলে, অপেক্ষায় থাকে।’

এদিকে আইসিসির কোন ইভেন্টের প্রথমবারের মত সেমিফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। হাতছানি আছে ফাইনালেরও। এ নিয়ে দলের সবাই নার্ভাস কি না, এমন প্রশ্নের জবাবে টাইগার কোচ জানান, ‘আমার মনে হয় না আমরা নার্ভাস। প্রথম সেমি-ফাইনাল খেলছি, এই অনুভূতিটা উপভোগ করছি আমরা। ক্রিকেটার, কোচ সবার জন্যই নিজেদের ফুটিয়ে তোলার দারুণ সুযোগ এটি।’

এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।