এমসিজিতে অস্ট্রেলিয়াকে উড়িয়ে দিল ব্রাজিল


প্রকাশিত: ১২:২৬ পিএম, ১৩ জুন ২০১৭

ব্রাজিলের দলের প্রাণভোমরা নেইমার ছিলেন না। তবে আক্রমণভাগে তার অভাবটা বুঝতে দেননি সাউজা-টাইসনরা। নিজেদের সেরাটা উজাড় করে দিয়েছেন তারা। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) প্রীতি ম্যাচে আজ অস্ট্রেলিয়াকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে ব্রাজিল।

মাঠে ম্যাচ গড়াতে না গড়াতেই ঝলক দেখান দিয়েগো সৌজা। খেলার ১০ সেকেন্ডেই সাফল্য পান তিনি। জিওলিয়ানো পাওলোর পাস ধরে অসিদের জাল কাঁপান ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। তার গোলেই প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধে স্বাগতিক অস্ট্রেলিয়া হজম করেছে আরও তিনটি গোল। সাচ্চা ডিফেন্ডার থেকে ‘স্ট্রাইকার’ বনে যান থিয়াগো সিলভা। ৬২ মিনিটে অসিদের জাল খুঁজে পেয়েছেন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) তারকা ফুটবলার।

ব্রাজিলের গোল ব্যবধান ৩-০ তে পরিণত করেন টাইসন। ৭৫ মিনিটে পাওলো বেজেরার সহায়তায় লক্ষ্যভেদ করেন তিনি। অস্ট্রেলিয়ার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন দিয়েগো সাউজা। ম্যাচের অতিরিক্ত সময়ে (৯০+৩ মিনিট) দুর্দান্ত এক গোল করেন তিনি।

এনইউ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।