সে দিন বেশি দূরে নয়...


প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১২ জুন ২০১৭

বাংলাদেশকে নিয়ে অনেক ক্রিকেটবোদ্ধারা তাদের অভিব্যক্তি ব্যক্ত করেছেন দলের সাফল্যকে সামনে রেখে। তবে বিচ্ছিন্ন কিছু ঘটনাও বাংলাদেশ দলের সফলতাকে পিছু ছাড়েনি। ঈর্ষান্বিত হয়ে আক্রমণাত্মক ও ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন কেউ।

ভারতের পক্ষে দুটি ট্রিপল সেঞ্চুরির মালিক বীরেন্দর শেবাগ খেলার আগেই জিতিয়ে দিলেন ভারতকে। আগামী ১৫ জুন বাংলাদেশ-ভারতের মধ্যকার চ্যাম্পিয়ান্স ট্রফির সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। খেলার আগেই ভারতকে অগ্রিম শুভেচ্ছাও জানিয়ে রাখলেন টুইটারে। তিনি লেখেন, ভারতকে সেমিফাইনাল ও ফাইনালের অগ্রিম শুভেচ্ছা।

তবে এ প্রসঙ্গে সাতক্ষীরার ক্রিকেটপ্রেমী বরুণ ব্যানার্জী জাগো নিউজকে বলেন, ভারতের এই ক্রিকেটবোদ্ধা হয়তো ভুলে গেছেন বাংলাদেশ দলের কাছে সিরিজ হেরেছে ভারত। খেলার ফলাফলের আগে অভিনন্দন শুভেচ্ছা জানানো মানেই বাংলাদেশ দলকে খাটো করে দেখা।

তিনি আরও বলেন, বাংলাদেশ দলকে খাটো করে দেখার কোনো সুযোগ নেই। যারা খাটো করে দেখেছেন ইতোমধ্যে তারা বাংলাদেশ দলের সাফল্যও দেখেছেন। মাশরাফি বাহিনী আর সেই আগের বাহিনী নয়।

এদিকে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফির সাথে তোলা সেলফি দিয়ে দীপ্ত টিভির ইমরান লিপু তার ফেসবুক ওয়ালে লিখেছেন, ‘বাংলাদেশ ক্রিকেট দলকে ফাইনাল খেলার দরকার নাই। যা খেলছে তাই ১৬ কোটি বাঙালির প্রাণের দাবিই পূরণ করেছে। তবে প্রত্যাশা ভালো খেলুক টাইগাররা। তবে ভারত সাবধান হয়ে যা এখন কটাক্ষ করছিস, দেখিস কোনো সময় এমন না হয় যে এর আবার বড় কোনো আসরে এই দলের সামনে মুখ থুবড়ে না পড়িস। আগামী বিশ্বকাপে বাংলাদেশের কাছে হেরে ১ম রাউন্ড থেকে বাড়ি ফিরতে না হয়। সে দিন বেশি দূরে নয় বাংলার টাইগারদের জন্য। আর একটু অপেক্ষা কর।’ (পাঠকদের জন্য হুবহু তুলে ধরা হলো)

আকরামুল ইসলাম/এনইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।