এশিয়ান প্রিমিয়ার লিগে বাংলাদেশ টাইগার্সের নেতৃত্বে আল-আমিন!


প্রকাশিত: ০৪:০০ পিএম, ১২ জুন ২০১৭

প্রথমবারের মতো বসছে এশিয়ান প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি। আয়োজনে থাকছে ভারতীয় একটি স্পোর্টস কোম্পানি। নাম- আলটিমেট স্পোর্টস ম্যানেজমেন্ট (ইউএসএম)। আসরটি বসার কথা ছিল সংযুক্ত আরব আমিরাতে। কিন্তু ভেন্যু পরিবর্তন করা হয়েছে।

এশিয়ান প্রিমিয়ার লিগের আসর বসছে নেপালে। আগামী ১৯ জুলাই শুরু হয়ে চলবে ৪ জুলাই পর্যন্ত। ৬টি দল অংশ নেবে এই টুর্নামেন্টে। দলগুলো হচ্ছে বাংলাদেশ টাইগার্স, আফগানিস্তান বুলস, দুবাই ওয়ারিয়র্স, ইন্ডিয়ান স্টার্স, নেপাল স্টোর্মস, শ্রীলঙ্কান লায়ন্স।

বাংলাদেশ টাইগার্সের নেতৃত্বে থাকছেন আল-আমিন হোসেন। ২০১৬ সালে মার্চে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলেছেন তিনি, নিউজিল্যান্ডের বিপক্ষে। বাংলাদেশ টাইগার্সের মেন্টরের হিসেবে থাকছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার জাস্টিন কেম্প।

চেয়ারম্যান আর. এস. দান্দিয়াল বলেন, ‘আমরা শারজায় এই টুর্নামেন্ট আয়োজন করার পরিকল্পনা করেছিলাম। কিন্তু ক্রিকেট জনপ্রিয়তার কথা চিন্তা করে নেপালে তা স্থানান্তর করেছি।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।