‘আল্লাহ রহমত করলে ফাইনালও খেলবো’


প্রকাশিত: ০৬:৫১ এএম, ১২ জুন ২০১৭

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে বিদায় করে দিয়ে প্রথমবারের মত আইসিসির কোন ইভেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। আর শেষ চারের লড়াইয়ে টাইগারদের প্রতিপক্ষ দুইবারের চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী ভারত। তবে এবার শেষ চারে থামতে চায় না টাইগাররা। তাদের লক্ষ্য ফাইনাল খেলা। এমনটাই জানালেন পেসার তাসকিন আহমেদ।

এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নিতে ইংল্যান্ডে পা রেখেই তাসকিন বলেছিলেন, বাংলাদেশ সেমিফাইনাল খেলবে। সেই কথা মিলে যাওয়ায় দারুণ খুশি তাসকিন। এ নিয়ে টাইগার পেসার বলেন, ‘আমি এখানে পা রেখেই বলেছিলাম সেমিফাইনাল খেলবো। আর সেটা হওয়ায় সবচেয়ে ভালো লাগছে। আশা করি, আল্লাহ রহমত করলে ফাইনালেও যেতে পারি।’

MJP

মাশরাফি এবং সাকিব ছাড়া বাংলাদেশ দলের প্রত্যেকেরই চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার অভিজ্ঞতাটা প্রথম। বিশ্বকাপে খেললেও চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলাটাও শিহরণ জাগাচ্ছে তাসকিনের। এ নিয়ে তাসকিন আরও বলেন, ‘এটা অনেক বড় অভিজ্ঞতা, চ্যাম্পিয়ন্স ট্রফির মতো আসরে খেলা। তারপরে আবার আমরা সেমিফাইনালে। এটা আসলে ভাষায় প্রকাশ করার মতো না যে, আমি কতটুকু খুশি।’

উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স ট্রফির সূচি অনুযায়ী বাংলাদেশ-ভারত খেলবে দ্বিতীয় সেমিফাইনাল। আর ম্যাচটি ১৫ জুন (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হবে এজবাস্টনে। শুরু হবে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায়।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।