ভয়ঙ্কর ওয়ার্নারকে ফেরালেন মার্ক উড


প্রকাশিত: ১০:০৯ এএম, ১০ জুন ২০১৭

বার্মিংহ্যামের এজবাস্টনে ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি অস্ট্রেলিয়া। এই ম্যাচের ওপর নির্ভর করছে বাংলাদেশের ভাগ্য। অস্ট্রেলিয়া হারলেই কেবল সেমিতে যেতে পারে বাংলাদেশ। যে কারনে আজ পুরো বাংলাদেশই বলতে গেলে ইংল্যান্ডের সমর্থক। পুরো বাংলাদেশই চায়, যে করেই হোক অস্ট্রেলিয়া হারুক।

এমনই এক পরিস্থিতিতে টস হেরে ইংল্যান্ডের বিপক্ষে ব্যাট করছে অস্ট্রেলিয়া। শুরুটা ভালোই করেছিলেন দুই ওপেনার ডেভিড ওয়ার্নার এবং অ্যারোন ফিঞ্চ। ৭.২ ওভারে ৪০ রানের জুটি গড়ে ফেলেছিলেন এ দু’জন।

cheer

এ অবস্থা থেকে ইংল্যান্ডকে খেলায় ফিরিয়েছেন পেসার মার্ক উড। দুর্দান্ত এক ডেলিভারিতে ফিরিয়ে দিলেন ভয়ঙ্কর ওপেনার ডেভিড ওয়ার্নারকে। অষ্টম ওভারের দ্বিতীয় বলটি আউট সুইং করে বেরিয়ে যাচ্ছিল। স্ট্যাম্পে আঘাত করবে ভেবে সেই বলে খোঁচা দেন ওয়ার্নার। সেটিই ব্যাটের কানায় চুমু দিয়ে গিয়ে জমা পড়লো উইকেটের পেছনে জস বাটলারের গ্লাভসে। ২৫ বলে ৪ বাউন্ডারিতে ২১ রান করে ফিরে যান ওয়ার্নার।

এ রিপোর্ট লেখার সময় অস্ট্রেলিয়ার রান ৮.৪ ওভারে ১ উইকেট হারিয়ে ৪৯ রান। ২৪ রানে ব্যাট করছেন অ্যারোন ফিঞ্চ এবং ২ রানে স্টিভেন স্মিথ।

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।