টস হেরে ব্যাটিংয়ে অস্ট্রেলিয়া


প্রকাশিত: ০৯:২৪ এএম, ১০ জুন ২০১৭

হারলে বিদায় নিতে হবে চ্যাম্পিয়ন্স ট্রফির চলতি আসর থেকে। আর জিতলে জায়গা করে নিবে সেমিফাইনালে। এমন সমীকরণের ম্যাচে টস হেরে ব্যাট করবে অস্ট্রেলিয়া। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ৩.৩০ মিনিটে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা টিভি, গাজী টিভি ও স্টার স্পোর্টস ১।

চ্যাম্পিয়ন্স ট্রফির চলতি আসরে প্রথম দুই ম্যাচে এখনো জয়ের দেখা পায়নি অস্ট্রেলিয়া। বৃষ্টির কারণে দুটি ম্যাচই পরিত্যক্ত হয়েছে। এদিকে ঘরের মাঠে দুর্দান্ত ফর্মে রয়েছে ইংল্যান্ড। প্রথম দুই ম্যাচে বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে হারিয়ে এরই মধ্যে জায়গা করে নিয়েছে শেষ চারে। আজ জিতলে তারা অপরাজিত হিসেবে উঠে যাবে সেমিফাইনালে। সঙ্গে সেমিতে তুলে নেমে বাংলাদেশকেও। আর যদি ইংল্যন্ড হেরে যায়, তাহলে অস্ট্রেলিয়াই উঠে যাবে সেমিতে। 

Braver

তাই এ ম্যাচের দিকে তাকিয়ে আছে নিউজিল্যান্ডের বিপক্ষে স্মরণীয় এক জয় পাওয়া বাংলাদেশ। এদিকে এ ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হলেও সেমিতে চলে যাবে টাইগাররা।

ইংল্যান্ড দল
ইয়ন মরগ্যান (অধিনায়ক), মঈন আলী, জ্যাক বল, জস বাটলার, অ্যালেক্স হেলস, লিয়াম প্লাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ও মার্ক উড।

অস্ট্রেলিয়া দল
স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, প্যাট কামিন্স, অ্যারন ফিঞ্চ, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, মইসেস হেনরিকস, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।