এইচপি ইউনিটে ডাক পেলেন বিজয়-লিটন


প্রকাশিত: ০১:৪৯ পিএম, ০৮ জুন ২০১৭

ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ শেষ। জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের অখণ্ড অবসর। এই অবসরে যেন ক্রিকেটাররা হারিয়ে না যায়, সে কারণে হাই পারফরমেন্স ইউনিটের অধীনে আয়োজন করা হয়েছে কোর ট্রেনিং ক্যাম্পের।

১৩ জুন থেকে মিরপুরের জাতীয় ক্রিকেট একাডেমিতে শুরু হবে হাই পারফরমেন্স ইউনিটের কোর ট্রেনিং ক্যাম্প। এই ক্যাম্পের জন্য বাছাই করা হয়েছে বেশি কিছু ক্রিকেটারকে। যাদের মধ্যে রয়েছেন জাতীয় দলের হয়ে খেলা ওপেনার এনামুল হক বিজয়, লিটন কুমার দাস, তানবির হায়দার, আবু হায়দার রনির মত ক্রিকেটাররা।

১২ জুন বিসিবি একাডেমিতে এসে নির্বাচিত ক্রিকেটারদের রিপোর্ট করতে বলা হয়েছে।

ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা হলেন

এনামুল হক বিজয়, তানবির হায়দার খান, লিটন কুমার ডাস, আলাউদ্দিন বাবু, মেহেদী হাসান সিদ্দিকী, মোহাম্মদ মেহেদী হাসান, সাদমান ইসলাম, ইমতিয়াজহ হোসেন তান্না, আবু হায়দার রনি, আজমির আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহি, ইমরান আলি এনাম, নাজমুল হোসেন শান্ত, হোসেন আলি, আল আমিন হোসেন, এবাদত হোসেন, তাসামুল হক, নুর আলদ সাদ্দাম, ইরফান শুকুর, আবুল হাসান রাজু, ইয়াসির আলি চৌধুরী, নাহিদউজ্জামান, সাইফউদ্দিন এবং জুবায়ের হোসেন।

আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।