আয়ারল্যান্ড সফর বাতিল করে দিল আফগানিস্তান


প্রকাশিত: ১০:২৮ এএম, ০৮ জুন ২০১৭

গত মার্চে আয়ারল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলেছিল আফগানিস্তান ক্রিকেট দল। সিরিজটি আফগানরা জিতেছিল ৩-২ ব্যবধানে। আগামী মাস তথা জুলাইয়ে বেলফাস্টে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা ছিল দুই দলের।

আপাতত সেটি আর হচ্ছে না। ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট এসপাগিজা টি-টোয়েন্টি লিগের কারণে আয়ারল্যান্ড সফর বাতিল করে দিল আফগানিস্তান। আগামী ১৮ জুলাই শুরু হয়ে আফগান টি-টোয়েন্টি লিগটা চলবে ২৮ জুলাই পর্যন্ত।

আগামী মাসে আয়ারল্যান্ড সফরে যেতে পারছে না আফগানিস্তান। এমনটা আইরিশ বোর্ডকে জানিয়ে দিয়েছে আফগানিস্তান ক্রিকেট বোর্ড। ফ্র্যাঞ্জাইজিভিক্তিক ঘরোয়া টি-টোয়েন্টি আসরের জন্য সফরটি বাতিল করে দিয়েছে তারা।

আফগানিস্তানের এই সিদ্ধান্তে হতাশ আইরিশরা। ক্রিকেট আয়ারল্যান্ডের এক মুখপাত্র বলেন, ‘আফগানিস্তান দল আমাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী। ঘরের মাঠে তাদের বিপক্ষে খেলতে পারলে অনেক সুযোগ থাকে। কিন্তু জুলাইয়ে তারা আসছে না। এমনটাই জানিয়েছে আফগানিস্তান। এই সিদ্ধান্তে আমরা হতাশ।’

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।