চ্যাম্পিয়ন্স লিগের সেরা একাদশে নেই মেসি


প্রকাশিত: ০৭:২৩ এএম, ০৮ জুন ২০১৭

সদ্য শেষ হওয়া মৌসুমটা খুব ভালো কাটেনি বার্সার। ইউরোপের শ্রেষ্ঠত্বের লড়াই থেকে বিদায় নিয়েছে শেষ আটে জুভেন্টাসের কাছে হেরে। তবে ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জল ছিলেন ক্লাবটির তারকা ফুটবলার লিওনেল মেসি। ১১ গোল দিয়ে হয়েছেন টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা। এরপরও ফ্রান্স ফুটবল ম্যাগাজিনের গড়া চ্যাম্পিয়ন্স লিগের সেরা একাদশে জায়গা হয়নি এই তারকার।

গতবছর থেকে ব্যক্তিগত পারফরম্যান্সের সেরা স্বীকৃতি ব্যালন ডি’অর পুরস্কার দেওয়া শুরু করেছে ফ্রান্স ফুটবল ম্যাগাজিন। আর তাই ফ্রান্স ফুটবলের গড়া একাদশে জায়গা না পাওয়া বড় এক ধাক্কাই মেসির জন্য।

এদিকে মেসি জায়গা না পেলেও সেরা একাদশে স্থান পেয়েছেন রোনালদো। আক্রমণভাগে তার সঙ্গে রয়েছেন মেসির সতীর্থ ব্রাজিলিয়ান তারকা নেইমার এবং জুভেন্টাসের পাওলো দিবালা।

এছাড়া সেরা এই একাদশে গোলপোস্টের নিচে জায়গা পেয়েছে জিয়ানলুইজি বুফন। ডিফেন্সে রয়েছেন দানি আলভেজ, লিওনার্দো বুনচ্চি, সার্জিও রামোস এবং মার্সেলো। আর মাঝমাঠ রয়েছেন লুকা মডরিচ, থমাস লেমার এবং ফ্যাবিনহো।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।